> বিস্তারিত জানতে পারবেন সকল সফটওয়্যার সম্পর্কে | আজমলের ব্লগ
Loading...

বিস্তারিত জানতে পারবেন সকল সফটওয়্যার সম্পর্কে

দীর্ঘ দিনের একটি স্বপ্ন ছিল এমন একটি বুটেবল ডিভিডি তৈরী করার যা কিনা সকল প্রকার সফট থাকবে।  কারণ আমি বিভিন্ন জায়গায় কম্পিউটার সার্ভিসিং করতে যাই। তখন আমাকে অনেক গুলো সিডি বহন করতে হয়। যার ফলে অনেক সমস্যার সৃষ্টি হয়। সেই কথা মাথায় রেখে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা। 
যা সফল হয়েছে। সেই লক্ষ্যে আমি আপনাদের কাছে তা তুলে দেবার চেষ্টা করছি। কিন্তু সমস্যা হয় যে, অনেকেই সব সফটওয়্যার সম্পর্কে জানে না। তাই আমি আপনাদের এই সাইডের মাধ্যমে সকল সফট সেটআপ করা এবং এর ব্যবহার শিখানো হবে। তবে এর জন্য আপনাদের অপেক্ষা করতে হবে। কারণ এত গুলোকাজ একসাথে করা অনেক কষ্টকর।  তবে আপনাদের সাহায্য সহযোগিতা পেলে আমি হয়ত অনেক এগিয়ে যাব। সর্বদা আমার সাথে থাকবেন। বিশেষ প্রয়োজনে আমাকে মোবাইল করতে পারেন-০১৯ ১৪৭১ ৮২৯৯।দীর্ঘ দিনের একটি স্বপ্ন ছিল এমন একটি বুটেবল ডিভিডি তৈরী করার যা কিনা সকল প্রকার সফট থাকবে।  কারণ আমি বিভিন্ন জায়গায় কম্পিউটার সার্ভিসিং করতে যাই। তখন আমাকে অনেক গুলো সিডি বহন করতে হয়। যার ফলে অনেক সমস্যার সৃষ্টি হয়। সেই কথা মাথায় রেখে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা, যা সফল হয়েছে। সেই লক্ষ্যে আমি আপনাদের কাছে তা তুলে দেবার চেষ্টা করছি। কিন্তু সমস্যা হয় যে, অনেকেই সব সফটওয়্যার সম্পর্কে জানে না। তাই আমি আপনাদের এই সাইডের মাধ্যমে সকল সফট সেটআপ করা এবং এর ব্যবহার শিখানো হবে। তবে এর জন্য আপনাদের অপেক্ষা করতে হবে। কারণ এত গুলোকাজ একসাথে করা অনেক কষ্টকর।  তবে আপনাদের সাহায্য সহযোগিতা পেলে আমি হয়ত অনেক এগিয়ে যাব। আরেকটা বিষয় আপনারা কেউ হতাশ হবে না, কারণ এই ডিভিডির সকল সফটওয়্যার ফুল ভার্সন, ত্রিশ(৩০) দিনের কোন বালাই নেই। আর আপনাদের যদি কোন সফটওয়্যারের সিরিয়াল নাম্বার প্রয়োজন হয় তবে আমাকে মেইল করুন আশা করি আমি আপনাদের দিতে পারব। কারণ আমি নিজেই কিছু দিন ৪০,০০০ হাজার সিরিয়াল নাম্বার সংগ্রহ করেছি।  সর্বদা আমার সাথে থাকবেন। বিশেষ প্রয়োজনে আমাকে মোবাইল করতে পারেন-০১৯ ১৪৭১ ৮২৯৯।
E-mail:

আল্লাহ আমাদের সহায়ক হোক -আমিন



সংগ্রহ করার মত একটি ডিভিডি সফট কালেকশন” এতে যা আছে-


মাইক্রোসফট উইন্ডোজ এক্সপি সেটআপ করতে কোন সিরিয়াল নাম্বার, নাম, প্রতিষ্ঠানের নামের কোন প্রয়োজন নেই।






All In One 4700030152112785069

একটি মন্তব্য পোস্ট করুন

  1. mvwgDb Avwjd Pqb
    Rb¥ ZvwiLt 30 †k †m‡Þ¤^i 2011 Bs
    15B Avwk¦b 1418 evsjv
    mgqt mKvj 11.15 wgwbU †ivR ïµevi
    ¯’vbt †nvm‡b Aviv wK¬wbK
    evevt †gvt Kwei †nv‡mb
    gvt D‡¤§ mvjgv AuvwL

    উত্তরমুছুন
  2. সালাম নিবেন,
    অনেক ভালো লাগল আপনার ব্লগ দেখে । আশা করি অনেক কিছু জানতে পারব আপনার এই সাইড এ ।
    আল্লাহ আপনার ভাল করুক সে কামনা করি ...

    উত্তরমুছুন
  3. Salam vaijan. বুটেবল ডিভিডি তৈরী করার kazta taratari koren vai.

    উত্তরমুছুন
  4. আজমল ভাই আমার লেপটপ হার্ড ড্রাইভ ফরমেট করে নতুন করে পার্টিশন করতে চাই।কিভাবে করব,কি লাগবে বলবেন প্লিজ।আমি জেনুইন উইন৭ ব্যবহার করি।এক্সপি দিয়ে চেষ্টা করলাম কয়েকবার,হয়না।

    উত্তরমুছুন
  5. আনেক দিন পর আপনার ব্লগে ডুকলাম।বেশ ভা্লই লাগল। নতুন কিছু আপডেট আছে। তবে আগের গুলো থেকে নতুন কিছু থাকলে আরো ভাল হতো্ ।
    মোঃ সাহের জামান
    পীরগঞ্জ, ঠাকুরগাঁও।
    www.facebook.com/saherzaman

    উত্তরমুছুন
  6. আচ্ছালামু ‘আলাইকুম ওয়ার’মাতুল্লাহ!
    খুব জরুরী বিষয়, আপনাকে অনেক অনেক ধন্যবাদ।
    ------------------------------------------
    ভাই আমার একু হেল্প দরকার-
    ১. উইন্ডোস লাইভ রাইটার লগিন করার জন্য অনেক চেষ্টা করেছি, কিন্তু লগিন হচ্ছে না, বার বার মেসেজ আস ইউজার/পাসওয়ার্ড ভূল, অথচ আমি প্রত্যেকবারই সঠিক ইউজার পাসওয়ার্ড দিয়েছি,
    ২. আমার ব্লগ কিছু পেইজ তৈরি করেছি তাতে যে পোষ্টগুলো করেছি তা আমার ব্লগের সার্চবারে খুঁজলে সঠিক রেজাল্ট পাওয়া যায় না।
    এই হচ্ছে আমার মেইল rezaulkarimbukhari@gmail.com

    উত্তরমুছুন

আপনার মন্তব্য ও চাওয়া-পাওয়া লিখুন অথবা পোষ্টের নাম উল্লেখ করে ই-মেইল করুন-
kabbokatha08@gmail.com

emo-but-icon

হোম item

Total Pageviews

random-posts

Flag Counter