> ইন্টারনেট থেকে টাকা আয় করুন মোবাইলে টাকা ফ্লেক্সি করুন- ১০০% প্রমানিত | আজমলের ব্লগ
Loading...

ইন্টারনেট থেকে টাকা আয় করুন মোবাইলে টাকা ফ্লেক্সি করুন- ১০০% প্রমানিত

বর্তমানে ইন্টারনেটের ব্যবহারের পাশাপাশি বেড়ে চলছে আউটসোর্সিং এর কাজ। বিভিন্ন প্রতিষ্ঠান রয়েছে যারা আপনাদের এই ধরনের সেবা দি...

বর্তমানে ইন্টারনেটের ব্যবহারের পাশাপাশি বেড়ে চলছে আউটসোর্সিং এর কাজ। বিভিন্ন প্রতিষ্ঠান রয়েছে যারা আপনাদের এই ধরনের সেবা দিয়ে থাকে। কিন্তু এই প্রতিষ্ঠান থেকে টাকা তোলা অনেক কষ্টের এবং ঝামেলা বটে।
কারণ এই সব প্রতিষ্ঠান আপনাকে একটি টার্গেট দিয়ে দেয়। ১০ ডলার থেকে শুরু করে ১০০০ ডলার পর্যন্ত। আপনাকে দেখানো হয় যে আপনি যদি ,০০০ ডলার পূরণ করতে পারেন তাহলে আপনি ৭০ টাকার সাথে গুণ করে ,০০০ ডলার সমান ৭০,০০০ টাকা পাবেন। আপনি "পাবেন" কথাটি শুনেই লাফ দিয়ে উঠেন এবং কাজ করতে শুরু করেন। কারণ একাউন্ট খুলতে কোন টাকাই লাগেনা। যখন আপনার ডলার ৭০০ হয় বা তার অধিক তখন আপনার মাথায় বাজ পড়ে। এজন্য যে, আপনার একটি পেপাল কার্ড লাগবে। কিন্তু বাংলাদেশে তো কোন পেপাল কার্ড নেই, তখন কি করবেন। এতদিন যা কাজ করে নেট বিল শেষ করলে তার কোন অর্থই আপনি তুলতে পারলেন না। কত স্বপ্ন কত টাকা কত জায়গায় ঘুরবো, কত গার্ল ফ্রেন্ড বানবো কারণ বাংলাদেশী টাকা ৭০,০০০ টাকা কিন্তু অনেক। তাও আবার বিনা ইনভেস্টমেন্ট। 

~ কথায় বলে ফ্রি জিনিস পেটে হজম হয় না ~

এভাবে করে প্রতারণার সৃষ্টি হচ্ছে আমার সোনার বাংলাদেশের সোনার ছেলেরা। আমরা কি এই প্রতারণার জন্য ১৯৫২ ভাষার জন্য আন্দলোন করে ছিলাম, ১৯৭১ সালে মাস রক্তক্ষয়ী যুদ্ধ করেছি?, না তা করেনি? আমরা স্বাধীন ভাবে নিজের অধিকার আদায়ের জন্য যুদ্ধ করেছি। সেই লক্ষে আমাদের দেশে কিছু প্রতিষ্ঠান আছে যারা আমাদেরকে টাকার বিনিময়ে একাউন্ট খুলে দিয়ে টাকা ইনকামের একটি সোর্স খুলে দিচ্ছে। বর্তমানে এই সিরিয়ালে ৩-৪ টি প্রতিষ্ঠান আছে। আমার জানামতে আমার এলাকার এবং অন্যান্য এলাকার অনেকেই এই সব প্রতিষ্ঠানের সাথে জড়িত হয়ে মাসে - হাজার টাকা তারা ইনকাম করছে।

এখন আপনি বলতে পারেন যে, তারা যদি মাসে - হাজার টাকা ইনকাম করে তাহলে চাকুরী করার কি দরকার? না চাকুরী করার দরকার আছে। কারন আপনার এই কাজটি করতে লাগবে মাত্র ২৫-৩৫ মিনিট, সেটা আবার একদিনের জন্য। তাই চাকুরী করার পাশাপাশি এই কাজটি করা যায়। কিছু না হক আপনার মোবাইলের বিল তো উত্তোলন করা যাবে। ডোলেন্সার, র‌্যান্সটেল, স্কাইল্যান্স, এই সব প্রতিষ্ঠান আমাদের দেশের সোনার ছেলেদের জন্য একাউন্ট খোলা এবং টাকার ব্যবস্থা করে দিচ্ছে। তারা প্রতিটি একাউন্টের জন্য ৭০০০ টাকা নিয়ে থাকে। এছাড়াও অন্য কোন প্রতিষ্ঠান নিয়ে থাকে ৭৫০০ টাকা।

যারা নতুন তাদের মনে প্রশ্ন এরা একাউন্ট খূলে দিবে আবার টাকা দিবে! দাদা হাতেমতাই।
না, এই সব প্রতিষ্ঠান বিভিন্ন কোম্পানীর থাকে চুক্তিবদ্ধ হয়। তারা তাদের প্রতিষ্ঠান এবং প্রতিষ্ঠানের ৎপাদিত পণ্যের বিজ্ঞান সকলের কাছে প্রচার করবে। এই সকল ব্যক্তি তাদের বিজ্ঞাপনটি দেখছে. এটাই তাদের কাছে অনেক বড় কথা। দেখেন লোকে বলেবিনা পয়সায় কেউ তুলার বস্তা টানতে চায় না।আপনাকে যদি বলা হয় সারাদিন বিজ্ঞাপন দেখবেন তাহলে আপনি রাজি হবেনা। আর যদি বলা হয় প্রতিদিন ৪০ টা করে বিজ্ঞাপন দেখবেন ৭০ টাকা করে আপনাকে দেয়া হবে। অবশ্যই তখন আপনি কিন্তু বিজ্ঞাপন দেখবেন এবং আপনার বন্ধূ আশে পাশে যারা আছে তাদের কেউ দেখতে বলবেন।

মনে অহংকার নিয়ে ভাবতে পারেন, আমি দেখব টাকা পাব আর সেই টাকা আমি মোবাইলে ব্যবহার করব। আরেক জনকে কে এই টাকার খবরটা দিব। এতে করে আমার লস, কিন্তু আপনি কি জানেন অহংকারী ধ্বংসের মুখে পতিত হয়। তাই সবাইকে আপনি যদি বলে, অবশ্যই আপনার কিছু না কিছু লাভ হবে। আপনি যতজন ব্যক্তিকে এই খবর দিবে আর তারা আপনার মত একাউন্ট খুলবে আপনি ১০% করে পাবেন। এখন ৭০০০ টাকার ১০% হলো ৭০০ টাকা। আপনি যদি কষ্ট করে ২০ জন লোক পান তাহলে হিসাব করেন ১৪,০০০ টাকা। এখন আরো সুবিধা আছে। আপনি ভাবছেন আমি ২০ জন্য লোক দিয়ে ১৪,০০০ টাকা পেলাম যাদের আমি খবরটা দিলাম তারাও তো আমার মত ২০ অথবা ২৫ জন লোক দিবে তাহলে তো আমার কোন লাভ থাকছে না। না আপনিও লাভবান হবে। আপনি মাথা প্রতি % হারে টাকা পাবেন। এখন চিন্তা করেন লাভ আর লাভ।

আচ্ছ প্রতিষ্ঠান যদি চলে যায়। দেখেন জীবনে তো অনেক কাজে টাকা ব্যয় করেন। মোবাইলে প্রয়োজন ছাড়া অনেক কথা বলে। গার্ল ফ্রেন্ডের সাথে কত কথা কিন্ত কোন টাকা কি আপনি ফেরম পেয়েছেন।  মনে হয় আপনি যত কথা বলেন তার ভ্যাট-টেক্স কেটে নিয়ে ১০% আপনাকে আপনার গার্ল ফ্রেন্ডের বাবা-মা দেয় না। তারা কি পাগল আপনাকে এই টাকা দেবে। তাই জীবনে বড় বড় ব্যক্তি রিক্স নিয়েক ছোট ব্যবসাকে অনেক বড় করেছে। প্রতিদিন আপনি ধুমপান করে অনেক টাকা নষ্ট করেন। হিসাব করেন বছরে আপনি ধুমপান করে কত টাকা নষ্ট করছেন।
 
যাইহোক এখন আসি আসল কথা আপনি ৭০০০ টাকা দিয়ে একটি একাউন্ট খুললে প্রতিদিন ৪০টি ক্লিক করে বিজ্ঞাপন দেখলে আপনি পাবেন ৭০ টাকা। সরকার ভ্যাট কাটবে টাকা  আর ৬৩ টাকা আপনার একাউন্টে থাকবে। এখন আপনাকে আপনার বাবা ৫০ টাকা দিয়ে বললো আমার বাংলা লিংক, গ্রামিন, এয়ারটেল  নাম্বার টাকা লোড করতে। আপনি কি কষ্ট করে দোকানে যাবেন। আমার মনে হয় নিশ্চয় যাবেন। কিন্তু আমি হলে যেতাম না। কারণ কষ্ট করে ৭০০০ টাকা খরচ করে একাউন্টে খুলেছি কি জীবন নষ্ট করার জন্য। সাথে সাথে আমার একাউন্টে প্রবেশ করব। আমার বাবার মোবাইল নাম্বার দিব টাকার পরিমাণ দিব এবং তার সাথে দিব আমার একাউন্টের টাকা ট্রান্সফার করার কোড এবং সাথে সাথে আপনার বাবার মোবাইলে  চলে আসবে ৫০ টাকা। কি দারুন তাই না!.....................

শুধু এই তিনটি সীমে কেন আরো কত সীম আছেন। যেহেতু প্রতিষ্ঠান নতুন তাই সব প্রতিষ্ঠান তাদের অনুমতি দেয়নি। কারণ দিলে প্রতিষ্ঠানের লোস। কারণ কেউ আর বাইরে থেকে টাকা লোড করবে না। কাজ করবে টাকা লোড করবেন। কিন্তু এই তিনটি কোম্পানী একটু বুদ্ধি বেশি। কারণ চিন্তা করল, আমরা যদি এই সুবিধা দেয় তাহলে তা ভেঅগ করতে আমাদের সীম লাগবে। তখন এই কোম্পানীর যত গ্রাহক হবে অবশ্যই তারা আমাদের সীম কিনবে। তারা সীম দিয়ে ব্যবসা করবে।

ভাই রাত্র ১১.৫০ মিনিট টাকা তো শেষ তাহলে কি করবে।  কি আর করবেন মাথায় হাত দিয়ে ১০ মিনিট চুলকান, উকুন মারেন, রাত যখন ১২. হবে সাথে সাথেই আপনি পরের দিনের কাজ শুরু করে দিবেন। কাজশেষ আপনার মোবাইলে টাকা চলে আসবে। 

আমার বাবার তো প্রতিদিন টাকা লাগে না, তাহলে কি করব এত টাকা। মাস শেষ হলে অফিসে গিয়ে তাদের কাছ থেকে টাকা নিয়ে আসবেন। নগত ১৮০০ টাকা। আপনার আমাকে বলতে পারেন যে, ভাই আপনি কি গুণ করতে পারেন নাকি নতুন করে গুণ শিখাবো। আমি বলবো হ্যাঁ আমি গুন জানি ৭০ টাকা গুণ ৩০ সমান ২১০০ টাকা। কিন্তু সরকার ভ্যাট এবং চার্জ কাটবে ৩০০ টাকা সেই হিসাবে আপনি পাচ্ছেন ১৮০০ টাকা। কি ভাই কে গুণ ভাল পারে আমি নাকি আপনি।

ভাই আমিতো ঢাকার বাইরে থাকি। কিভাবে একাউন্ট খুলবো? কিভাবে টাকা পাব? দারুন একটি প্রশ্ন সেক্ষেত্রে আমি আপনাদের সাহাজ্য করতে পারব। তাহলো বি-ক্যাস বা ব্যাংক অথবা টিটি করে টাকা দিব। আপনারা যদি মনে করেন এই টাকা মোবাইলে খরচ করবেন তাহলে তো আমার কোন প্রয়োজন নেই।

তাহলে ভাই আমার একাউন্ট খুলে দেন। এই নেন ৭০০০ টাকা। আপনি টাকা দেবার জন্য হাত বাড়ালের আর আমিও বাড়ালাম কিন্তু মাঝখানে তো অনেক জেলা-থানা। কোন সমস্যা নেই। আমি গত কাল ওনাদের অফিসে গিয়ে ছিলাম।তাদের অনেকের ব্রাক ব্যাংক ,ডাজবাংলা ব্যাংক আছে অথবা সরাসরি টিটি করে দিতে পারেন। সে ক্ষেত্রে আমাকে আগে বলে রাখলেন আমি আপনাদের এই কাজটি করে দিব।

ওরে কথা কথা বলে রে আসল কথাই না বলে ফালতু পেচাল। কোম্পানীর নাম কি ওয়েব সাইট কি? কোম্পনীর নাম হলো

Sky Walker Ltd.


এখন সিদ্ধান্ত আপনার হাতে আমি নিজে ১টি একাউন্ট খুলছি। প্রয়োজন বোধে আরো বিস্তারিত জানতে পারবেন আর আমার সাথে যোগাযোগ করতে পারেন-০১৯১৪৭১৮২৯৯। আজ এই পর্যন্ত -
ইন্টারনেটের আউট সোর্সিং 2396386631566941850

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মন্তব্য ও চাওয়া-পাওয়া লিখুন অথবা পোষ্টের নাম উল্লেখ করে ই-মেইল করুন-
kabbokatha08@gmail.com

emo-but-icon

হোম item

Total Pageviews

random-posts

Flag Counter