> ৩০ পারা কুরআন শরীফ(এমপিথ্রি ফরম্যাট) ১১৪ টি সূরা-পর্ব-2 | আজমলের ব্লগ
Loading...

৩০ পারা কুরআন শরীফ(এমপিথ্রি ফরম্যাট) ১১৪ টি সূরা-পর্ব-2

কাজের ব্যস্ততা অনেক বেশি। কিন্তু কোরআন শরীফ শেয়ার করার ব্যাপারে শয়তান শুধু বাধা দেয়। বলে আজকে না আরেক দিন। কালকে না হয় পরের দিন, রাত হয়েছে শ...

কাজের ব্যস্ততা অনেক বেশি। কিন্তু কোরআন শরীফ শেয়ার করার ব্যাপারে শয়তান শুধু বাধা দেয়। বলে আজকে না আরেক দিন। কালকে না হয় পরের দিন, রাত হয়েছে শুয়ে থাক, কি দরকার কাজ করার জন্য, তোমার কোন লাভ নেই। এই জাতীয় অনেক বাধা মনের মাঝে দিয়ে থাকে।
তারপরেও মনের সাথে যুদ্ধ করে জয়লাভ করতে হবে। তবেই হবে প্রকৃত যুদ্ধ। তাই আজকে আমি আপনাদের আরও কয়য়েকটি সূরা দিচ্ছি সব ডাউনলোড করেনিন। আস্তে আস্তে সব দিব, শুধু আপনারা আমাদের সাথে থাকবেন। এছাড়া ইসলামিক বিষয় আপনাদের কি কি দরকার আমাকে জানাবেন, আমি চেষ্টা করব আপনাদের সকল চাহিদা পূরণ করার জন্য। একমাত্র আপনারাই হলেন আমার ব্লগের প্রাণ। যদি আপনাদের কাছ থেকে তেমন সারা পাই, তাহলে আমি আমর ব্লগে নিয়মিত নতুন নতুন টপিক নিয়ে আসব। এছাড়াও আরো অনেক পুরাতন টপিক আছে, যা অনেকেই ঠিক মত বুঝতে পারেন না। সেগুলোও আমি খুব সহজ ভাষায় ও ছবি সহকারে আপনাদের সাথে শেয়ার কবর।
১১. সূরা হুদ
১২. সূরা ইউসুফ
১৩. সূরা আর‘রাদ
১৪. সূরা ইবরাহীম
১৫. সূরা আল হেজর
১৬. সূরা আন নাহল
১৭. সূরা বনী ইসরাঈল
১৮. সূরা আল কাহ্ফ
১৯. সূরা মারইয়াম
২০. সূরা ত্বাহা

আমার টিউন যদি আপনাদের এতটুকু ভাল লেগে থাকে। তাহলে আপনাদের কাছে আমার অনুরোদ ফ্রি মেম্বার হবার জন্য। ফ্রি মেম্বার হলে পরবর্তীতে আমার প্রতিটি টিউন আপনি -মেইল এর মাধ্যমে পেয়ে যাবেন। ফ্রি মেম্বার হবার নিয়মঃ
১। আমার ওয়েব সাইটের ডানপাশে লিখা আছে আপনার -মেইল লিখুন এইখানে আপনার -মেইল লিখেন এবং সাবমিট বাটনে ক্লিক করুন
২। তারপরে ফিডবার্নার নামে আরেকটি ফায়ারফক্স চালু হবে। নিচে ফাকা টেক্স বক্সে বড় নিল রং এর লিখা লিখে কমপ্লিট বাটনে ক্লিক করুন
৩। আপনার কোড লিখাটি সঠিক হলে আরেকটি বক্স আসবে -মেইল সাব-স্কক্রিমশন রি-কুয়েস্ট ক্লোজ উইন্ডোতে ক্লিক করুন
৪। আপনার ইমেইল খুলুন। ওখানে লক্ষ করুন ফিড বার্নার থেকে একটি ম্যাসেজ গিয়েছি। তাতে একটিভ করার জন্য লম্বা আন্ডার লাইন দেয়া একটি লাইন  আছে তাতে ক্লিক করলেই আপনার কাজ শেষ। পরবর্তীতে আমি যতবার আমার ওয়েব পোষ্ট অথবা টপিক লিখব তা আপনি অটোমেটি -মেইল এর মাধ্যমে পেয়ে যাবেন। ধন্যবাদ
কিছুই না বুঝলে আমাকে মোবাইল করতে পারেনঃ ০১৯১৪-৭১৮২৯৯
কুরআন শরীফ 6379143185589801042

একটি মন্তব্য পোস্ট করুন

  1. ১৮ এবং ১৯ তম সূরা দুইটির লিংক চেক করুন। দুইটাতে ডাউনলোড করতে গেলে ১৭ নং দেখাচ্ছে।

    উত্তরমুছুন

আপনার মন্তব্য ও চাওয়া-পাওয়া লিখুন অথবা পোষ্টের নাম উল্লেখ করে ই-মেইল করুন-
kabbokatha08@gmail.com

emo-but-icon

হোম item

Total Pageviews

random-posts

Flag Counter