> ব্লগস্পটে পেজ বাড়ানো | আজমলের ব্লগ
Loading...

ব্লগস্পটে পেজ বাড়ানো

আমরা অনেকেই আছি যারা বিভিন্ন বিষয়ের উপরে বা নিজের ব্যক্তিগত কাজে জন্য ওয়েব পেজ বা ব্লগ তৈরী করে থাকি। যেখানে থাকে আমাদের সকলের মনের মাধূরীর ...

আমরা অনেকেই আছি যারা বিভিন্ন বিষয়ের উপরে বা নিজের ব্যক্তিগত কাজে জন্য ওয়েব পেজ বা ব্লগ তৈরী করে থাকি। যেখানে থাকে আমাদের সকলের মনের মাধূরীর রং দিয়ে গড়া কিছু লিখা। যারা ফলে প্রকাশ পায় প্রত্যেকের মনের প্রতিভা। তবে এই প্রতিভা প্রকাশ করতে গিয়ে অনেক সমস্যার সম্মুখিন হতে হয়। তার মধ্যে একটি হলো ব্লগের পেজ বাড়নো। যাই হোক কথা না বাড়িয়ে শুরু করা যাক?

প্রথমে আপনি আপনার ব্লগে প্রবেশ করুন। প্রবেশ করলে নিচের মত ছবিটি দেখতে পাবেন।

তারপরে আপনাকে এডিট পোষ্ট এ ক্লিক করতে হবে। তারফলে নিচের ছবিটি আসবে

এখানে আপনাকে এডিট পেজ এ ক্লিক করতে হবে। তারপরে নিচের মত ছবিটি দেখতে পাবেন

এবং উপরে দেয়া আছে নিউ পেজ এখানে ক্লিক করুন পেজের নাম দিন আপনার কাজ শেষ দেখবেন আপনার ব্লগের প্রথম পাতায় পেজ এর নাম দেখা যাচ্ছে। তবে একটি  কথা, তা হলো আপনি যখন কোন পোষ্ট লিখবেন তা সক্রিয়ভাবে প্রথম পাতায় চলে আসবে।
ব্লগস্পট 2133566565859389817

একটি মন্তব্য পোস্ট করুন

  1. Mone koren ami “E-BOOK”Name akta page kullam ekhon jodi ami kichu ebook post kori tahole ta home page show korbe ai to? tik ache. Ekhon ami ja chai taholo kew jodi amr marto kula E-BOOK Page click kore tahole amr post kora sob ebook post show korabo kivabe?

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনি যা বলছেন তা হলো লেবেল। আপনি হয়ত আমার ব্লগে লক্ষ করেছেন বিভাগ নামক একটি লিষ্ট আছে। ওখানে আপনি ব্লগ এ ক্লিক করতে সব ব্লগের পোষ্ট দেখাবে। তাই আপনার ব্লগে লেবেল যুক্ত করুন। আর যদি তা না করতে চান তাহলে ই-বুক নামক একটি পেজ খুলে তার মধ্যে সব ই-বুক এর পোষ্টের টাইটলে দিয়ে লিংক করে দিন, তাহলে যেই ই-বুক দরকার সেই ব্যক্তি তার পছন্দ মত ক্লিক করবে।

      মুছুন

আপনার মন্তব্য ও চাওয়া-পাওয়া লিখুন অথবা পোষ্টের নাম উল্লেখ করে ই-মেইল করুন-
kabbokatha08@gmail.com

emo-but-icon

হোম item

Total Pageviews

random-posts

Flag Counter