> বাংলাদেশী-ইন্ডিয়ান বিজ্ঞাপন দেখুন টাকা ইনকাম করুন(সরকারী কাগজপত্র) স্কাইওয়াকার লিমিটেড | আজমলের ব্লগ
Loading...

বাংলাদেশী-ইন্ডিয়ান বিজ্ঞাপন দেখুন টাকা ইনকাম করুন(সরকারী কাগজপত্র) স্কাইওয়াকার লিমিটেড

এতদিন আমি আপনাদের সাথে আলোচনা করেছি। বিভিন্ন জেলা থেকে আমার কাছে মোবাইল এসেছে। তারা এখানে একাউন্ট খুলতে আগ্রহী। যাই হোক তারাসহকারে সবাইকে ...

এতদিন আমি আপনাদের সাথে আলোচনা করেছি। বিভিন্ন জেলা থেকে আমার কাছে মোবাইল এসেছে। তারা এখানে একাউন্ট খুলতে আগ্রহী। যাই হোক তারাসহকারে সবাইকে আজকে আমি আপনাদের দেখাব কি কি বিজ্ঞাপন আপনাদের দেখতে হবে। এটি দেবার কারণ হলো ফ্রি একাউন্ট যেগুলো বাইরের কোম্পানী তাদের ওখানে শুধু বিদেশী বিজ্ঞাপন আর আমাদের এই কোম্পানীতে পাচ্ছে বাংলাদেশী বিজ্ঞাপন ও কিছু ইন্ডিয়ান বিজ্ঞাপন।
বাংলাদেশের কিছু পত্রিকা আছে। আশিয়ান সিটির বিজ্ঞাপন আছে, ইন্ডিয়ান শাড়ী, টি-শার্ট, কার্টুন ছোটা ভীম এই জাতীয় ৪০টি বিজ্ঞাপন নিয়ে আমাদের/আপনাদের আয়ের উৎস। এই সকল বিজ্ঞাপনদাতাকে আমরা দেখিয়েছি যে আমাদের আনুমানিক ২২,০০০ এর বেশি ইউজার হয়েছে। তাই তারা প্রতিদিন এই ২২,০০০ ইউজারের মাথা প্রতি ০.৫০ পয়সা দিয়ে থাকে। তার মধ্যে ০.২২৫ কোম্পানীর খাতে জমা হয় আর ০.২২৫ আমরা যারা ইউজার তারা পেয়ে থাকি। এখন আপনি ভাবছেন ০.৫০ পয়সার কথা। কিন্তু একটু ভাবুন ২২,০০০ ব্যক্তির সাথে ০.৫০ করে হলে ১১,০০০ টাকা কোম্পানী নিবে ৫৫০০ আমরা পাচ্ছি ৫৫০০ টাকা। ৫৫০০ টাকা ২২,০০০ ইউজারের মাথা প্রতি ভাগ করে দেয়া হলে খুব কম হয়। কিন্তু প্রতিদিন পাচ্ছে। সেইক্ষেত্রে ২-৩ বছরের কত দ্বারাচ্ছে একটু চিন্তা করুন। যারা একাউন্ট খুলতে চান তারা সরাসরি আমার সাথে যোগাযোগ করুন-০১৯১৪৭১৮২৯৯। আর যারা ভিন্ন ভিন্ন জেলায় আছে তারা মোবাইলে রিং করে ডাচ বাংলা ব্যাংকের একাউন্টে টাকা পাঠিয়ে দিন।
DBBL ACCOUNT
MD. MOHIDUR RAHMAN
A/C= 136.105.14412
আমি এখান থেকে আপনার একাউন্ট খুলে দিব। প্রথমে দিলাম বিজ্ঞাপনে তালিকা-
16 Hotels
33 Zovi
36 Hoopos

































ইন্টারনেটের আউট সোর্সিং 7284776119700859278

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মন্তব্য ও চাওয়া-পাওয়া লিখুন অথবা পোষ্টের নাম উল্লেখ করে ই-মেইল করুন-
kabbokatha08@gmail.com

emo-but-icon

হোম item

Total Pageviews

random-posts

Flag Counter