> ভিডিও এডিটিং শিখুন খুব সহজে (সফটওয়্যারটি ডাউনলোড করে নিন) | আজমলের ব্লগ
Loading...

ভিডিও এডিটিং শিখুন খুব সহজে (সফটওয়্যারটি ডাউনলোড করে নিন)

সত্যি কথা বলতে গেলে কি এডিটিং একটি মজার কাজ কোন কঠিন কাজ নয়। কিন্তু অনেকেই ভাবেন কঠিন কাজ। যাইহোক আজকে আমি আপনাদের সাথে বেশি কথা না বলেই...

সত্যি কথা বলতে গেলে কি এডিটিং একটি মজার কাজ কোন কঠিন কাজ নয়। কিন্তু অনেকেই ভাবেন কঠিন কাজ। যাইহোক আজকে আমি আপনাদের সাথে বেশি কথা না বলেই সরাসরি সফটওয়্যারটি ডাউনলোড করে নিন।  সিরিয়াল নাম্বার সহ দেয়া আছে।
এমন একটি খবর পেলাম তারপরে আর লিখতে ভাল লাগছে না। কারণ আগামী কাল ২১ তারিখে টিউনারপেজ এর সবাই পিকনিক যাবে। প্রথমে মনে করলাম যাব না। পরে দেখি সায়দাবাদ থেকে রওনা দেবে। ভাবলাম আমার নাকের ডগা দিয়ে যাবে আর আমি যাব না তা তো হতে পারে না। তাই প্লাবন ভাইকে রিং দিলাম বললো চলে আসেন। এসব বাদ সফটি ডাউনলোড করে রাখুন আর  মন্তব্য করুন। দেখি কত জন এডিটিং শিখতে আগ্রহী-৪৫৯ এমবি প্রত্যেকটি ৫০ এমবি করে ভাগ করা আছে যাতে করে সকলেই ডাউনলোড করতে পারেন। আর আলাদা আলাদা করা ফাইলগুলো একসাথে করতে হলে নিচের লিংক এ ক্লিক করেন।

ডাউনলোড করা ভিডিও/জিপ/আইএসও ফাইলগুলো একটি ফাইল করা


part-1
part-2
part-3
part-4
part-5
part-6
part-7
part-8
part-9
part-10


আমার টিউন যদি আপনাদের এতটুকু ভাল লেগে থাকে। তাহলে আপনাদের কাছে আমার অনুরোদ ফ্রি মেম্বার হবার জন্য। মেম্বার হলে পরবর্তীতে আমার প্রতিটি টিউন আপনি -মেইল এর মাধ্যমে পেয়ে যাবেন। মেম্বার হবার নিয়মঃ
১। আমার ওয়েব সাইটের ডানপাশে লিখা আছে আপনার -মেইল লিখুনএইখানে আপনার -মেইল লিখেন এবং সাবমিট বাটনে ক্লিক করুন
২। তারপরে ফিডবার্নার নামে আরেকটি ফায়ারফক্স চালু হবে। নিচে ফাকা টেক্স বক্সে বড় নিল রং এর লিখা লিখে কমপ্লিট বাটনে ক্লিক করুন
৩। আপনার কোড লিখাটি সঠিক হলে আরেকটি বক্স আসবে -মেইল সাব-স্কক্রিমশন রি-কুয়েস্ট। ক্লোজ উইন্ডোতে ক্লিক করুন
৪। আপনার ইমেইল খুলুন। ওখানে লক্ষ করুন ফিড বার্নার থেকে একটি ম্যাসেজ গিয়েছি। তাতে একটিভ করার জন্য লম্বা আন্ডার লাইন দেয়া একটি লাইন  আছে তাতে ক্লিক করলেই আপনার কাজ শেষ। পরবর্তীতে আমি যতবার আমার ওয়েব পোষ্ট অথবা টপিক লিখব তা আপনি অটোমেটি -মেইল এর মাধ্যমে পেয়ে যাবেন। ধন্যবাদ
কিছুই না বুঝলে আমাকে মোবাইল করতে পারেনঃ ০১৯১৪-৭১৮২৯৯
ভিডিও এডিটিং 4529534234943257645

একটি মন্তব্য পোস্ট করুন

  1. ami kibhabe english keyboard theke bangla type karbo ebong jekhane khusi paste karbo jadi balen. amar email: alamm1000@gmail.com

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনি আমার নতুন ফেসবুক আইডিতে যোগাযোগ করুন-
      https://www.facebook.com/%E0%A6%95%E0%A6%BE%E0%A6%AC%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%95%E0%A6%A5%E0%A6%BE-%E0%A6%8F%E0%A6%95%E0%A6%BE%E0%A6%A1%E0%A7%87%E0%A6%AE%E0%A6%BF-884465851665745/#

      মুছুন
  2. Vai, video editing and ulite software a kaj korar jonno coputer a ki ki configuration lagbe. Amr dule core pc, 2.20 GZs, r amr graphics card nai. ki ki configuration lagbe video editing ar jonno janale khushi hobo. Thanks

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনার যা আছে তা চলবে। তবে প্রফেশনাল কাজ করতে চাইলে গ্রাফিক্স কার্ড অবশ্যই লাগবে। তাতে করে ভালো ফলটা পাওয়া যাবে। মন্তব্য করার জন্য ধন্যবাদ

      মুছুন
  3. eti ki win 7 hoy na. amar file suport kore na."bad zip header found" dekhacche winar.

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. http://total-sw.blogspot.com/2012/01/blog-post.html
      উপরের লিংক এ ক্লিক করুন। তারপরে ডাউনলোড করা ফাইলটি এক করে সেটআপ দিন। তারপরও যদি সেভেন এ না হয় তাহলে জানা। পরে আমাকেই সেভেন এ সেটআপ করতে হবে। কারণ আমি কখনও সেভেন এ সেটআপ করিনি। আর সত্যিই কথা বলতে গেলে কি সেভেন পুরাপুরি অর্জিনাল না। তারফলে অনেক সফট সেভেনে সার্পোট করে না। বর্তমানে অর্জিনাল উইন্ডোজ ৮ এর দাম ২০,০০০ হাজার টাকা। আর আপনারা ৭ যেটা ব্যবহার করেন সেটা তো পুরোপুরি অর্জিনাল। যাইহোক যদি পানেন তাহলে এক্সপিতে ব্যবহার করেন।

      মুছুন
  4. ভাই , এতো কষ্ট করে download korlam kintu run korte pari na. win 7 a.

    উত্তরমুছুন
  5. eksange jure setup dia6ilam hoy na.
    ar ami xp setup korbo ,7 div C e te rekhe,D div e.
    kintu cd in kore auto run korar par xp install lekhati te click kora ja6ena.
    ki kore 7 rekhe ,xp install korbo.

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আমি খুব তারাতারি শিকাবো কিভাবে সেভেন ভার্জুয়ালপিসিতে এক্সপি সেটআপ করতে হবে।
      https://kabbokathaacademy.blogspot.com/
      এই সাইটে যাবতীয় বাংলা ভিডিও টিউটোিরিয়াল শিখানো হবে।

      মুছুন
  6. ভাই আমি উইন্ডোস ৮.১ ইউস করি, এখন আপনার দেওয়া ভিডিও এডিটর সফ্টওয়ারটি ডাউনলোড করেছি, সবকিছু ঠিকভাবে ইন্সটলও হয়েছে কিন্তু ভিডিও এডিটরটি ওপেন হচ্ছেনা, সমস্যাটা কি হতে পারে?

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. https://kabbokathaacademy.blogspot.com/
      আমার এই সাইটে শিখানো হবে কিভাবে সেটআপ করবেন। সাইটটিতে নিয়মিত ব্রাইজ করবেন। নতুন নতুন অনেক কিছু শিখতে পারবেন।

      মুছুন

আপনার মন্তব্য ও চাওয়া-পাওয়া লিখুন অথবা পোষ্টের নাম উল্লেখ করে ই-মেইল করুন-
kabbokatha08@gmail.com

emo-but-icon

হোম item

Total Pageviews

random-posts

Flag Counter