> উট জবাই করার ভিডিও দৃশ্য- | আজমলের ব্লগ
Loading...

উট জবাই করার ভিডিও দৃশ্য-

আমরা বিভিন্ন প্রাণী জবাই করতে দেখেছি। কিন্তু কেউ কি কখন উট জবাই করা দৃশ দেখেছেন। হয়তবা অধিকাংশ ব্যক্তি বলবেন যে না। হ্যাঁ আপনাদের জন্য আমি ন...

আমরা বিভিন্ন প্রাণী জবাই করতে দেখেছি। কিন্তু কেউ কি কখন উট জবাই করা দৃশ দেখেছেন। হয়তবা অধিকাংশ ব্যক্তি বলবেন যে না। হ্যাঁ আপনাদের জন্য আমি নিয়ে এসেছি উট  জবাই এর একটি ভিডিও ক্লিপ। ডাউনলোড করে দেখেন।
আমার মত আপনিও হয়থবা অবাক হবেন এই ভাবে কি উট জবাই করে। দেখে মনে হয় যে কচু পাতা কাটা হচ্ছে। অনেক কষ্টের একটি দৃশ্য। আমার কাছে খুব খারাপ লেগেছে। কারণ এই ভাবে কি উট জবাইয়ের নিয়ম আছে নাকি নেই। আমি বলতে পারি না। তবে আপনাদের মতবাদ আমি জানতে চাই। 
Download Video Clip

প্রতিটি Link এ Click করে 5 second Wait করেন । তারপর ডানদিকের উপরের ad skip তে click করুন।

মজা 3417187793874468162

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মন্তব্য ও চাওয়া-পাওয়া লিখুন অথবা পোষ্টের নাম উল্লেখ করে ই-মেইল করুন-
kabbokatha08@gmail.com

emo-but-icon

হোম item

Total Pageviews

random-posts

Flag Counter